এবার বাংলাদেশি ছবিতে নোরা ফাতেহি!

৯:৪১ অপরাহ্ণ | বুধবার, জুন ১০, ২০২০ বিনোদন
nora

বিনোদন ডেস্কঃ ঢাকাই সিনেমায় আইটেম গানে নাচবেন বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহি। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ‘গ্যাংস্টার’ চলচ্চিত্রের আইটেম গানে তাকে দেখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

সেলিম খান গণমাধ্যমকে জানান, বলিউড তারকারা ছবির সঙ্গে যুক্ত থাকলে দর্শকের আগ্রহ বেড়ে যায়। তাই আমার ছবিতে সবসময়ই বিশেষ কিছু রাখতে চাই। এই ছবিতে নোরার সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলেছে আমার বলিউড এজেন্ট।

তিনি আরও বলেন, ইতিমধ্যেই বেশ কয়েকজন সংগীত পরিচালককে আইটেম গানটি তৈরির দায়িত্ব দিয়েছি। এই তালিকায় আকাশ, নাভেদ পারভেজ, লিংকন চৌধুরীসহ অনেকেই আছেন। যার গানটি ভালো হবে সেটিই ছবিতে ব্যবহার করা হবে।

‘গ্যাংস্টার’ নির্মাণ করছেন ঢাকাই সিনেমার নির্মাতা শাহীন সুমন। এর প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন তরুণ অভিনেতা শান্ত খান ও কলকাতার ঋত্বিকা সেন।

এর আগে শাপলা মিডিয়ার অঙ্গ প্রতিষ্ঠান স্প্ল্যাশ মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ চলচ্চিত্রের একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের নায়িকা সানি লিওনি।সংগীতশিল্পী কোনালের গাওয়া ‘সানি সানি’ শিরোনামে গানে পারফর্ম করেছেন সানি।

উল্লেখ্য ‘দিলবর দিলবর’, ‘গরমি’, ‘কামারিয়া’সহ বেশ কয়েকটি গানের পারফর্ম করে ভারতের পাশাপাশি বাংলাদেশেও পরিচিতি পেয়েছেন বলিউডি অভিনেত্রীনোরা ফাতেহি। ২০১৪ সালে ‘রোয়ার: দ্য টাইগার্স অব দ্য সুন্দরবন’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার বলিউড চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। এরপর তিনি পুরী জগন্নাথের তেলুগু চলচ্চিত্র টেম্পার এ একটি আইটেম গানে পারফর্ম করেন।