নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা দিলেন ভিপি নুর

১০:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১১, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- তরুণদের নিয়ে নতুন একটি রাজনৈতিক দল গঠনের ঘোষণা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। মঙ্গলবার (০৯ জুন) রাতে ফেসবুক লাইভে এসে এ তথ্য জানান তিনি।

নুরুল হক নুর বলেন, আমি আওয়ামী লীগ-বিএনপির রাজনীতি করিনি, করব না। আমরা একটি নতুন ধারার রাজনৈতিক দল গঠন করতে কাজ করে যাচ্ছি। নতুন রাজনৈতিক দল গঠনের উদ্দেশ্যে যুব, শ্রমিক ও প্রবাসী অধিকার পরিষদ গঠন করেছি।

তিনি বলেন, এখানে লুকোচুরির কিছুই নেই। আমরা তরুণদের নেতৃত্বে একটা নতুন রাজনৈতিক দল তৈরী করতে চাই। যারা নতুন রাজনৈতিক ধারা তৈরি করতে চায়, পজেটিভ চিন্তা করে নতুন রাজনৈতিক দল তৈরি করার জন্য, আমি তাদের সাথে প্রয়োজনে মিলেমিশে কাজ করতে চাই। আর যদি সেরকম কাউকে না পাই তবে একাই এগিয়ে যাব।

ডাকসু ভিপি বলেন, রাজনীতি করতে প্রযােজন ত্যাগ এবং ইচ্ছা। বিশাল অর্থের প্রযােজন নেই এখানে। ইচ্ছা থাকলে মানুষ অনেক দূর এগিয়ে যেতে পারে।

নূর আরো বলেন, আমি সিম্পল একজন নিম্নবিত্ত পরিবারের সন্তান ছিলাম। সেখান থেকে সাধারণ ছাত্রদের অধিকার নিয়ে কথা বলতে গিয়ে আজ আমি সারাদেশের মানুষের আশা আকাঙ্ক্ষার পাত্রে পরিণত হয়েছি। আপনারা দোয়া করবেন যেন আমি আপনাদের আস্থার ওপর ভরসা করে কাজ করে যেতে পারি। দুষ্টলোকের প্ররোচনায় পড়ে পথচ্যুত না হই, লাইনচ্যূত না হই।