• আজ ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠিতে মোট ৭৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৩, সুস্থ ৩৭

১০:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১১, ২০২০ খুলনা
jhalakathi-corona

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে গত ২৪ ঘন্টায় নতুন ৫ জনসহ মোট ৭৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে তিন জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। জেলা সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার বৃহস্পতিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ১১ জুন পর্যন্ত জেলায় মোট শনাক্তের সংখ্যা ৭৫। এরমধ্যে ঝালকাঠি সদরে ২৮, নলছিটিতে ২৩, রাজাপুরে ১৫ জন এবং কাঁঠালিয়া উপজেলায় ৯ জন শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৩ জন। তাদের মধ্যে নলছিটিতে ২ জন এবং অপরজন কাঁঠালিয়ার।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩৭ জন। মোট পরিক্ষা হয়েছে ১১৭৮ জনের। তারমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১০১৩ জনের। ১৬৫ জনের রিপোর্ট পেতে এখনও বাকি রয়েছে। রিপোর্টে পজেটিভ এসেছে ৭৫ জনের আর নেগেটিভ এসেছে ৯৩৮ জনের। জেলায় মোট হোম কোয়ারেন্টিনে রাখা হয় ১২১৯ জনকে। কোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১১৮৩ জন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ৩৬ জন।

জেলাজুড়ে শিক্ষক, চিকিৎসক, নার্স, স্বাস্থ বিভাগের কর্মচারী, পুলিশ, জনপ্রতিনিধি, প্রকৌশলী, মৎস্য কর্মকর্তা, ঠিকাদার সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন।