• আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মৃত্যুর ৮ দিন পর জানা গেলো করোনা আক্রান্তের খবর!

১২:১০ পূর্বাহ্ণ | শুক্রবার, জুন ১২, ২০২০ সিলেট
corona

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীর মৃত্যুর ৮ দিন পর জানা গেছে তিনি করোনা পজিটিভ ছিলেন। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে তার করোনা পরীক্ষার রিপোর্ট এসেছে। এছাড়া জেলায় আরও ১৯ জন করোনা আক্রান্তের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৯ জন পুলিশ ও ১ জন ব্যাংক কর্মকর্তা রয়েছেন।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, মাধবপুরের পরিবার পরিকল্পনার এক মাঠকর্মী গত ৩ জুন করোনা উপসর্গ নিয়ে মারা যান। ওইদিনই তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার (১১ জুন) তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে জেলায় মোট ৩ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এর মাঝে একজন বিদ্যুৎ বিভাগের লাইনম্যান রয়েছেন।

স্থানীয়রা জানায়, পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী গীতা রানী জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। ৩ জুন তিনি মারা যান। পরে স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় বৃহস্পতিবার নতুন করে আরও ১৯ জনের করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট এসেছে। এর মাঝে ৯ জন মাধবপুরের, চুনারুঘাটের ৫ জন, লাখাইয়ে ২ জন, নবীগঞ্জে ১ জন ও সদর উপজেলায় ২ জন। এ নিয়ে জেলায় মোট ২২৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৩৫ জন। আর মারা গেছেন শিশুসহ ৩ জন। এর মাঝে ২ জনই সরকারি কর্মচারি।