চমেকে চিকিৎসাধীন এক ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

৩:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১২, ২০২০ চট্টগ্রাম
poli

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের এক সার্জেন্ট এর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণ করা ট্রাফিক সার্জেন্টের নাম মাহবুবুর রহমান (৪৮)। তিনি সিএমপির ট্রাফিক উত্তর বিভাগে কর্মরত ছিলেন।

জানা যায়, মাহবুবুর রহমান পাবনা সাথিয়া থানার বনগ্রাম বানিয়াবাহু এলাকার তালেবুর রহমানের ছেলে। শুক্রবার (১২ জুন) সকালে সদরঘাট ট্রাফিক অফিস প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ অসুস্থতাবোধ করলে সার্জেন্ট মাহবুবুর রহমানকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, সার্জেন্ট মাহবুবুর রহমান চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার কোনো ধরনের করোনা উপসর্গ ছিল না। তবুও আমরা নমুনা সংগ্রহ করেছি। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

মাহবুবুর রহমান ১৯৯৯ সালে সার্জেন্ট পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন। সিএমপির আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ, হাইওয়ে রেঞ্জ ও সিলেট জেলা পুলিশে কর্মরত ছিলেন বলে জনসংযোগ শাখা হতে জানা যায়।