বীরগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

১০:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১২, ২০২০ রংপুর
sorok

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধার আগে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের ছোট বটতলী নামক স্থানে। নিহত ব্যক্তির নাম প্রভাষক বিনয় কৃষ্ণ রায় (৫২)।

নিহত বিনয় কৃষ্ণ রায় পঞ্চগড় জেলার আটোয়ারী ও বোদা উপজেলার সীমান্ত এলাকার কামেশ্বরী গ্রামের বিশ্বনাথ রায়ের ছেলে। তিনি আটোয়ারী উপজেলার বলরামপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

জানা গেছে, প্রভাষক বিনয় কৃষ্ণ রায় প্রচণ্ড বৃষ্টিতে মোটরসাইকেল যোগে দিনাজপুরের কাহারোল উপজেলায় আত্মীয়ের বাড়ী হতে নিজ বাড়ী ফিরছিলেন। পথে উপজেলার সাতোর ইউনিয়নের ছোট বটতলী নামক স্থানে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে ট্রাকের চাপায় আহত হয়ে সড়কেই পড়ে ছিলেন। তার একটি পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পথচারীরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সুজয় চক্রবর্তী জানান, প্রভাষক বিনয় কৃষ্ণ রায়ের প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থা মমুর্ষ দেখে তাৎক্ষনিক ভাবে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যা ৭ টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেন।