নারায়ণগঞ্জে ৩৬০০ টাকা’র জেরে ভাড়াটিয়াকে হত্যা

১১:০৭ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১২, ২০২০ ঢাকা
Hottay

নারায়ণগঞ্জ প্রতিনিধি, সৈয়দ সিফাত লিংকন: নারায়ণগঞ্জে বাড়িওয়ালার পাওনা ৩৬০০ টাকার জের ধরে সিরাজুল ইসলাম নামে এক বৃদ্ধের মৃত্যু খবর পাওয়া গেছে। অভিযোগ উঠেছে, সাবেক বাড়িওয়ালা শাহজাহানের বিদ্যুৎ বিল না দেয়ায় ওই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১২ জুন) তার মরদেহে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, এর আগে ওই ব্যক্তির সাবেক বাড়িওয়ালা শাহজাহান ও তার দারোয়ান মিলে তাকে চাষাড়ায় রূপায়ণ টাউওয়ারের সামনে ডেকে এনছিল। পরে বকেয়া টাকা নিয়ে ভাড়াটিয়া সিরাজ ও সাবেক বাড়িওয়ালা শাহজাহানের মধ্যে তর্ক হয়েছিল। পরবর্তীতে উভয়ের মধ্যে হাতাহাতির একপর্যায়ে শাহজাহান ও তাঁর সহযোগী দারোয়ান লাঠি নিয়ে সিরাজকে আঘাত করেছিল। ওই সময় স্থানীয়দের সহযোগীতায় তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছিল। এরপর শুক্রবার বিকালে সিরাজুল ইসলাম মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ তথ্য নিশ্চিত করে রাতে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, অভিযুক্ত সাবেক বাড়িওয়ালা শাহজাহান পলাতক রয়েছে। আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব। আসামী যেই হোক ছাড়া পাবে না। ইতেমধ্যে তার স্ত্রী হাসনা বাদি হয়ে মামলা প্রক্রিয়াধীণ রয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে।