রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় বিজিবি’র ২ সদস্যের মৃত্যু

১:১৬ অপরাহ্ণ | শনিবার, জুন ১৩, ২০২০ দেশের খবর, রাজশাহী

সময়ের কন্ঠস্বর, রাজশাহী- রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় বিজিবি’র দুই সদস্য নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন।

শনিবার সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপজেলার সারাংপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিজিবি সদস্যেরা হলেন- ল্যান্স নায়েক জুবায়ের (৩৪) ও ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫)। তারা বিজিবির রাজশাহী ৫৩ ব্যাটালিয়নের সদস্য। ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, শনিবার সকাল ৭টা ৪০ মিনিটের দিকে বিজিবির নিজস্ব গাড়ী চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। এসময় গোদাগাড়ী সরকারি কলেজের পাশে সারাংপুর এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা চাঁপাইনবাবগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বিজিবির গাড়ীটি রাস্তার মধ্যে ছিটকে পড়লে ঘটনাস্থলে ল্যান্স নায়েক জুবায়ের মারা যান। আর হাসপাতালে নেওয়ার পথে ল্যান্স নায়েক আবু সাঈদ মারা যান।

৫৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মাহমুদ হাসান জানান, রাজশাহী সেক্টরের বিভিন্ন ব্যাটেলিয়নের বিসিএম গ্রেড-২ কোর্সে প্রশিক্ষণের জন্য দিনাজপুর সেক্টরে যাওয়ার কথা ছিল। এ লক্ষ্যে ৫৯ বিজিবির ১২জন এবং ৫৩ বিজিবির ৯ জন মোট ২১ জন সদস্য নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে নিজস্ব ট্রাক যাচ্ছিল।