• আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বগুড়ায় প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

১০:৪৪ অপরাহ্ণ | রবিবার, জুন ১৪, ২০২০ রাজশাহী
hotta

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরের আকাশতারা এলাকায় দিনেদুপুরে যুবলীগ নেতা আবু তালেবকে (৩০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৪ জুন রোববার দুপুর দেড়টার দিকে তার নিজ বাড়ির কাছেই তাকে গলা কেটে হত্যা করা হয়।

নিহত আবু তালেব বগুড়া শহর যুবলীগের সাবগ্রাম বন্দর কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি আকাশতারা গ্রামের আব্দুস সামাদের ছেলে।

স্থানীয়রা জানায়, আবু তালেব সাবগ্রাম বাজার থেকে চাল কিনে বাড়ি ফিরছিলেন। বাড়ির কয়েক’শ গজ দূরে একদল দর্বৃত্ত তার পথরোধ করে। এরপর তাকে টেনেহিঁচড়ে রাস্তার পাশে একটি কচুক্ষেতে ফেলে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। আবু তালেবকে হত্যার পেছনে সুনির্দিষ্ট কোন কারণ তার প্রতিবেশী বা পুলিশ বলতে পারছে না। এ হত্যাকাণ্ডের পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাঁ ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সাথে কথা বলেছেন।

এ ব্যাপারে বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত রেজাউল করিম জানান, হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করা যায়নি। দিনের বেলা এই হত্যাকাণ্ড সংঘটিত হওয়ায় অনেকেই খুনিদের দেখেছেন। প্রত্যক্ষদর্শীদের তথ্যের ভিত্তিতে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারে পুলিশ তৎপরতা শুরু করেছে। আবু তালেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।