• আজ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সুশান্তকে হত্যা করা হয়েছে, দাবি মামার

২:৩১ পূর্বাহ্ণ | সোমবার, জুন ১৫, ২০২০ বিনোদন
sus

বিনোদন ডেস্কঃ বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুতে বাকরুদ্ধ গোটা ভারত। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে অনুমান করা হলেও, সুশান্তকে খুন করা হয়েছে বলে দাবি করেছন তার মামা।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সুশান্তের মামা আরসি সিং এই ঘটনা সিবিআইকে দিয়ে তদন্তের দাবি জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আর সি সিং গণমাধ্যমকে জানিয়েছেন, সুশান্তের মতো এমন অভিনেতা আত্মহত্যা করতেই পারেন না। এ ঘটনার পেছনে গভীর ষড়যন্ত্র রয়েছে। সুশান্ত সিং আত্মহত্যা করেছেন বলে তার বিশ্বাসই হয় না বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন, রাজ্য পুলিশের ওপর তার কোনো বিশ্বাস নেই। এ কারণে সিবিআইয়ের মতো কেন্দ্রীয় সংস্থার মাধ্যমে এ ঘটনার তদন্ত দাবি করেছেন আর সি সিং।

আর সি সিং অভিযোগ করেছেন, কয়েক দিন আগে সুশান্ত সিংয়ের সাবেক ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেছেন বলে যে দাবি জানানো হয়েছে, সেটাও আসলে হত্যাকাণ্ড।

টেলিভিশন শো দিয়ে অভিনয় শুরু সুশান্তের। তার জনপ্রিয় সিরিয়াল ছিল ‘পবিত্র রিস্তা।’ অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রীতিমত ঘরে ঘরে চলত সেই ধারাবাহিক।

সুশান্ত সিং রাজপুতের বলিউডে অভিষেক হয় ২০১৪ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে। এরপর তিনি অনেক সিনেমায় অভিনয় করেন, যার মধ্যে ‘পিকে’, ‘কেদারনাথ’, ‘শুধ দেশি রোমান্স’ ও মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সুশান্তকে তারকার খ্যাতি এনে দিয়েছে।