‘সুশান্ত যেতে পারলে, আমি কেন পারব না’ চিরকুট লিখে স্কুলছাত্রের আত্মহত্যা

১০:১৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ১৬, ২০২০ আন্তর্জাতিক
susan

আন্তর্জাতিক ডেস্কঃ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মাত্র ৩৪ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন। রোববার (১৪ জুন) দুপুরে অভিনেতার বান্দ্রার ডুপ্লেতে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত মরদেহ। তার মৃত্যুতে ভেঙে পড়েছেন ভক্তরাও। তার অন্যতম উদাহরণ বিহারে স্কুলছাত্রের আত্মহত্যার ঘটনা!

মঙ্গলবার (১৬ জুন) সন্ধ্যায় ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, সুশান্তের মৃত্যু শোক সইতে না পেরে আত্মহত্যা করেছে বিহারের দশম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্র।

মৃত্যুর আগে একটি চিরকুট রেখে যান তিনি। যেখানে লেখা, ‘সুশান্ত চলে যেতে পারলে, আমি কেন পারব না!’

এর আগে সোমবার (১৫ জুন) বিকেলে মুম্বাইয়ে যখন সুশান্তের শেষকৃত্যানুষ্ঠান হচ্ছিলো, ঠিক তখনই খবর আসে, সুশান্তের মৃত্যু শোক সইতে না পেরে মারা গেছেন তার চাচাতো ভাইয়ের স্ত্রী! সুশান্তের ওই আত্মীয় ও বিহারে থাকতেন।

রোববার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এ অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এ অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি।

উল্লেখ্য বলিউডে ছিল সুশান্তের শক্ত অবস্থান। শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। এছাড়াও ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।