সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

◷ ৩:২২ অপরাহ্ন ৷ বুধবার, জুন ১৭, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
sorok

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: ন‌ওগাঁর মহাদেবপুরে মাছ বোঝায় ট্রাক ও দুটি পিকাপের সংঘর্ষে ১ জন নিহত। আরো ৫ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার ভোররাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সোনাপুরে নামক স্থানে এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে, ন‌ওগাঁ, বগুড়াসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, মহাদেবপুর উপজেলার সোনাপুর নামক স্থানে মাছ ভর্তি পিকআপ ও দুটি কাভাডভ্যান মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। ঘটনাটি জানতে পেরে আহতদের দ্রুত উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, আরো দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।