একসঙ্গে তিন সন্তান প্রসব করলেন পাবনার জেসিকা

৭:৩০ অপরাহ্ণ | বুধবার, জুন ১৭, ২০২০ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি- চারিদিকে যখন মহামারী করোনা ভাইরাস কেড়ে নিচ্ছে প্রতিনিয়ত প্রাণ। সেই সময়ে এক মায়ের কোল আলোকিত করে এসেছে তিন সন্তান। করোনা ভয়ভীতি আর উৎকণ্ঠার মাঝে একসাথে দুই ছেলে ও এক মেয়ে সন্তান পেয়ে খুশি পরিবারটি।

জানা যায়, মঙ্গলবার (১৬ জুন) দিবাগত রাত ১২টার দিকে পাবনা শহরের শিমলা হসপিটাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টারে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে পৌর এলাকার গোবিন্দা মহল্লার সাব্বির হোসেনের স্ত্রী জেসিকা জিম এক সাথে তিনটি সন্তান প্রসব করেন। তিন সন্তানের মধ্যে দু’টি ছেলে ও একটি মেয়ে।

সাব্বির-জিম দম্পতি জানান, করোনার মধ্যে সন্তান পৃথিবীতে আসবে এটা ছিল আমাদের কাছে বড় টেনশনের ব্যাপার। কিন্তু সকল টেনশন দুর করে আনন্দের বার্তা নিয়ে হাজির হয়েছে তিনটি সন্তান। আল্লাহ’র কাছে লাখ লাখ শুকরিয়া জ্ঞাপন করেন এই দম্পতি। পাশাপাশি ধন্যবাদ জানান এই সিজারিয়ান অপারেশনের গাইনী চিকিৎস ডা. ফাওজিয়া বেগমকে।

সংশ্লিষ্ট বিষয়ে আলাপকালে ডা. ফাওজিয়া বেগম বলেন, আল্লাহ’র রহমতে তিনটি সন্তানই সুস্থ আছে। পাশাপাশি তাদের মাও সুস্থ রয়েছে। তিনি বলেন, চিকিৎসা করেছি। কিন্তু তিনটা বাচ্চা ছিল এমনটি ভাবিনি। সিজারিয়ান অপারেশনের পর একে একে তিনটি বাচ্চা বের করা সম্ভব হয়।