কালকিনি পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত

২:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনি পৌরসভার মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদার (৪১) কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আল-বিধান মোহাম্মদ সানাউল্লাহ।

উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১২ জুন করোনা পরীক্ষার নমুনা দেন কালকিনি পৌরসভার মেয়র এনায়ের হোসেন হাওলাদার। নমুনা দেওয়ার ৫দিন পরে গতকাল বুধবার রাতে তার করোনা পরীক্ষার প্রতিবেদন আসে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে। এতে তিনি কোভিড-১৯-এ আক্রান্ত হন। বর্তমানে তিনি তার নিজ বাড়িতে আইসোলেশন থেকে চিকিৎসা সেবা নিচ্ছেন।

মেয়র মো. এনায়েত হোসেন হাওলাদার কালকিনি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

দলীয় নেতাকর্মীরা জানায়, ‘করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই মাঠে ছিলেন তিনি। পৌরসভার প্রতিটি এলাকায় তিনি ত্রাণ সহযোগিতা দিয়েছেন। পৌরসভার বেশ কয়েকটি রাস্তার উন্নয়ন কাজও শুরু করেছেন ইতিমধ্যে। এমনকি রাতের আধারে মধ্যবিত্তদের বাড়িতে-বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী দেওয়ায় প্রশংসাও কুড়িয়েছিলেন তিনি। সাধারণ মানুষের সংস্পর্শে এসে তিনি করোনায় শনাক্ত হয়েছেন বলে দাবি দলীয় নেতাকর্মীদের।

জানতে চাইলে কালকিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আল-বিধান মোহাম্মদ সানাউল্লাহ বলেন, ‘করোনায় পজিটিভ রিপোর্ট আসার আগেই তিনি তার বাসায় আইসোলেশনে থাকেন। আমরা তার বাসায় চিকিৎসা ব্যবস্থা করেছি। প্রতিনিয়ত চিকিৎসকরা তাকে পরামর্শ দিয়ে যাচ্ছে। তিনি আপতত ভালোই আছেন। পরিস্থিতি বুঝে ব্যবস্থা নেওয়া হবে।