• আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এবার প্রিন্সেস ডায়ানা রূপে আসছেন ক্রিস্টেন স্টুয়ার্ট

১০:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ১৮, ২০২০ বিনোদন
princess0

বিনোদন ডেস্কঃ একটি স্বতন্ত্র সিনেমার জন্য অনেক বছর অপেক্ষা করেছেন মার্কিন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট। এবার শিগগিরই তাকে মূল চরিত্রে দেখা যাবে ‘স্পেনসার’ শিরোনামের একটি সিনেমায়। আর এতে তিনি আবির্ভূত হবেন প্রিন্সেস ডায়ানা রূপে।

হলিউডভিত্তিক বিনোদন সংবাদমাধ্যম ডেডলাইন জানিয়েছে, ‘জ্যাকি’খ্যাত পরিচালক পাবলো লারিন নির্মাণ করছেন ‘স্পেনসার’। লেডি ডায়ানা যখন প্রিন্স চার্লস থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, ক্রিস্টমাস লগ্নে তিনদিন ধরে ঘটে যাওয়া শ্বাসরুদ্ধকর সেই ঘটনার আলোকে নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন স্টিভেন নাইট। ২০২১ সালের শুরুতেই সিনেমাটির নির্মাণ কাজ শুরু হবে বলে আশা করা হচ্ছে।

ক্রিস্টেন স্টুয়ার্টকে বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করে পাবলো লারিন বলেন, ‘ক্রিস্টেনকে অনেকভাবে ব্যবহার করা যাবে। তিনি খুব রহস্যময়, নাজুক আবার তার দৃঢ়তাও আছে। আমাদের এটিই প্রয়োজন। তার মধ্যে এই বিষয়গুলো রয়েছে জন্যই তাকে নিয়েছি। চিত্রনাট্য ও চরিত্রের সঙ্গে তিনি যেভাবে নিজেকে মানিয়ে নিয়েছেন, আশা করছি সুন্দর কিছুই হবে।’

২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত হলিউডের ব্যবসাসফল ‘টোয়াইলাইট’ সিরিজের ছবিতে বেলা সোয়ান চরিত্রে অভিনয় করে খ্যাতি পান ক্রিস্টেন স্টুয়ার্ট। সবশেষ গত বছর “চার্লি’স অ্যাঞ্জেলস” রিমেকে দেখা গেছে তাকে। ৩০ বছর বয়সী এই তারকার আরেক বিখ্যাত ছবি ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’ (২০১২)।

এর আগে প্রিন্সেস ডায়ানাকে নিয়ে ‘ডায়ানা’ নামে সিনেমা নির্মাণ হয়েছে। ২০১৩ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে তার চরিত্রে অভিনয় করেন নাওমি ওয়াটস।