• আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

হলুদের গুড়া না আনায় কথা কাটাকাটি, স্ত্রীর হাতে স্বামী খুন

khun
❏ শুক্রবার, জুন ১৯, ২০২০ ময়মনসিংহ

জামালপুর প্রতিনিধিঃ বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর হাতে খুন হয়েছে স্বামী মেহের আলী (৪৮)। ঘাতক স্ত্রী সুলতানা বেগমকে আটক ও লাশ উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের চরকামালের বার্তী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মেহের আলী ওই গ্রামের রসুল মিয়ার ছেলে।

সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, স্বামীকে বাজার থেকে হলুদের গুড়া আনতে বলে স্ত্রী সুলতানা বেগম। হলুদের গুড়া না নিয়ে আসাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর জের ধরে উত্তেজিত হয়ে এক পর্যায়ে লাঠি দিয়ে স্বামী মেহের আলীর মাথায় আঘাত করে স্ত্রী সুলতানা বেগম। লাঠির আঘাতে স্বামী মেহের আলী মাটিতে পড়ে গেলে গলা টিপে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক স্ত্রীকে আটক ও লাশ উদ্ধার করে পুলিশ।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন :
sherpur newsn2 শেরপুরে বৃদ্ধের লাশ উদ্ধার

❏ সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১

Jamalpur new বাড়ি ভিটার জমির জন্য মরলেন দুই ভাই

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৬, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন