মৃত্যুর আগে কর্মচারীদের বেতন দিয়ে বলেছিলেন, ‘এই শেষবার’ !

৮:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১৯, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্ক- সুশান্তের মৃত্যু নিয়ে তদন্তে নতুন তথ্য উঠে এসেছে । তিনি মারা যাবার ৩ দিন আগেই পরিচারক-পরিচারিকা ও কর্মীদের বেতন মিটিয়ে দেন।

শুধু তাই নয়, এই কথাও বলেন, আর কোনোদিন তিনি তাদের বেতন দিতে পারবেন না। এর তিনদিন পরেই গেল রোববার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। এমনই তথ্য দিয়েছে হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি এই তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য। পুলিশ বিভাগ থেকে জানা গেছে, অভিনেতা মৃত্যুর তিন দিন আগে তার কর্মচারীদের সম্পূর্ণ বেতন দিয়ে দিয়েছিলেন। সুশান্ত নাকি বলেছিলেন, টাকা গুলো রেখে দাও, আর দিতে পারব না।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সুশান্ত আত্মহত্যা করেছেন। হঠাৎ করেই কী তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন? নাকি দীর্ঘদিন থেকেই তিনি মানসিকভাবে প্রস্তুতি নিয়েছিলেন আত্মহত্যার কারণে। উত্তর খুঁজছে পুলিশ।

মুম্বাই পুলিশ এখন সুশান্তের এই অকাল মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে, জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তার পরিচিত ও আশেপাশের মানুষ জনকে।

এদিকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে কদিন আগেই বিহারের মজফ্ফরপুরের উকিল সুধীর কুমার ওঝা, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি, সলমান খান, একতা কাপুর সহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বলিউডের এই হাটথ্রম এ নায়ক অভিনয় জীবন শুরু করেন টেলিভিশনে কাজের মধ্য দিয়ে। পবিত্র রিশতা সিরিয়াল থেকেই পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।