ঝিনাইদহে ডিবির অভিযানে ৬ কেজি রুপা উদ্ধার

১০:৩০ অপরাহ্ণ | শুক্রবার, জুন ১৯, ২০২০ খুলনা
bbb4

মনিরুজ্জামান মনির, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে আবারও ডিবির অভিযানে উদ্ধার করা হল ৬ কেজি রুপা। শুক্রবার সকালে কোটচাদপুর-জীবননগর মহাসড়কে জগন্নাথপুর তিন রাস্তার মোড়ে মাদক পাচারের সংবাদে চেকপোস্ট বসায় ডিবি।

জানা গেছে, ঝিনাইদহ পুলিশ সুপার জনাব মো: হাসানুজ্জামান পিপিএম এর সূত্র ও নির্দেশে চেকপোষ্ট বসায় ডিবি পুলিশ। পুলিশের চেকপোষ্ট দেখে মোটরসাইকেল রেখেই পালিয়ে যায় পাচারকারিরা। এ সময় ফেলে যাওয়া একটি মোটর সাইকেল ও ৬ কেজি রুপা উদ্ধার করা হয়। মোটরসাইকেল নম্বর ঝিনাইদহ–ল-২২৯৫।

কোটচাঁদপুর-মহেশপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: মোহাইমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সড়কের জগন্নাথপুর তিন রাস্তার মোড়ে যাত্রী ছাউনির সামনে চেকপোষ্ট বসানো হয়। সেসময় বেশ কিছু বাস ও মোটরসাইকেল থামিয়ে তল্লাসী করা হচ্ছিল। এক পর্যাযে একটি মোটরসাইকেল ফেলে রেখে একজন আখক্ষেতের ভিতর দিয়ে পালিয়ে যায়। পিছু পিছু ধাওয়া করে তাকে আর পাওয়া যায় নি। তার মোটরসাইকেলের সিটের নিচে থাকা একটি ব্যাগ থেকে ৬ কেজি রুপা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, পাচারের উদ্দেশ্যে রুপাগুলি নিয়ে যাওয়া হচ্ছিল।

ঝিনাইদহ ডিবি পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, করোনায় চলাচলা সীমিত ও লকডাউনের সুযোগে মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীরা সক্রিয় হয়ে উঠেছে। পুলিশ সুপারের নির্দেশনায় ঝিনাইদহ ডিবি পুলিশ এদের বিরুদ্ধে সতর্ক রয়েছে। মাদক ও চোরাকারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ১৭ জুন ঝিনাইদহ শহরের ভেটেনারী কলেজের সামনে চেকপোষ্ট বসিয়ে পুলিশ ৬ কেজি ৭’শ গ্রাম রুপা ও ২২ লাখ টাকাসহ ২ পাচারকারীকে গ্রেফতার করে।