• আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

করোনা আক্রান্তের সংবাদ পেয়ে বাড়ি ছেড়ে পালালেন বিদ্যুৎকর্মী

corona
❏ শুক্রবার, জুন ১৯, ২০২০ খুলনা

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় করোনা পজেটিভ হওয়ার সংবাদ পেয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন এক বিদ্যুৎকর্মী। পলাতক রোগীর নাম মোহাম্মদ মোজাফফর হোসেন (৫০)। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর বাগআঁচড়া সাব জোনাল অফিসের একজন নিরাপত্তা প্রহরী তিনি।

অফিসের পাশে পরিবার পরিজন নিয়ে ভাড়া বাসায় বসবাস করতেন মোজাফফর। তিনি তার অসুস্থতার কথা গোপন করে নিজ গ্রাম ফুলতলায় পালিয়েছেন বলে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা জানান।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার থেকে বৃহস্পতিবার পাঠানো পরীক্ষার রেজাল্টে দেখা যায়, শার্শা উপজেলার ৩ জন করোনা পজেটিভ। তার মধ্যে পল্লী বিদ্যুত সমিতির ওই কর্মীও রয়েছেন। নিয়ম অনুযায়ী শনাক্তদের বাড়িগুলো লকডাউন করা হয়।

বাগআঁচড়া উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার ডা. মতিয়ার রহমান জানান, গত রাতে তিনি মোজাফফরের বাসভবন লকডাউন করতে যান। কিন্তু সেখানে গিয়ে দেখা যায়, বাসায় তালা ঝুলছে। প্রতিবেশিরা জানান, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর শুনে ঘরে তালা দিয়ে মোজাফফর অজ্ঞাত স্থানে পালিয়েছে। পুলিশ তাকে হন্যে হয়ে খুঁজছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন