উপসর্গ ছাড়াই শায়েস্তাগঞ্জে দুইজন করোনায় আক্রান্ত

৫:২৯ অপরাহ্ণ | শনিবার, জুন ২০, ২০২০ সিলেট
coro

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ কোনো উপসর্গ ছাড়াই হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নতুন করে দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে এক কলেজছাত্র আক্রান্ত হলে বাড়িতে থেকেই ডাক্তারের পরামর্শে তিনি সুস্থ হলে করোনামুক্ত হয়েছিল শায়েস্তাগঞ্জ উপজেলা।

নতুন আক্রান্ত দুইজন গত সপ্তাহে পরীক্ষা করার জন্য নিজ থেকেই নমুনা দেন। গতকাল শুক্রবার (১৯ জুন) রাতে ঢাকার পিসিআর ল্যাব থেকে তাদের নমুনার রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাদ্দাম হোসেন।

নতুন আক্রান্তরা হলেন- শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর গ্রামের শাহনুর রহমান জীবন ও উপজেলার কলিমনগর গ্রামের ইসমাঈল মিয়া।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন জানান, আক্রান্ত দুইজনের বাড়ি ও পরিবারের লোকদের লকডাউন করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমী আক্তার বলেন, এর আগে উপজেলায় একজন করোনা রোগী পাওয়া গিয়েছিল। তবে ইতোমধ্যেই তিনি সুস্থ হয়ে গেছেন। তাই করোনামুক্ত ছিল উপজেলা। নতুন করে গতকাল শুক্রবার রাতে আরও দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে। তবে তাদের কোনো উপসর্গ ছিল না। তাদের দুইজনের বাড়িই লকডাউন করা হয়েছে।