• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

নড়াইলে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, পুলিশসহ নতুন আক্রান্ত ৮

noa
❏ শনিবার, জুন ২০, ২০২০ খুলনা

গাজী মাসুম বিল্লাহ্, নড়াইল প্রতিনিধি: করোনা উপসর্গ নিয়ে নড়াইলের কালিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও পুরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বিমল কুমার রায়ের (৫০) মৃত্যু হয়েছে। আজ শনিবার (২০জুন) সকালে তিনি মারা যান। বিমল রায় পুরুলিয়া গ্রামের মৃত রাজ কুমার রায়ের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায় বিমল রায়ের ছেলে বদ্যনাথ রায় সাতক্ষীরা যমুনা ব্যাংকে চাকুরী করেন। ১৫ দিন আগে বদ্যনাথ রায় করোনা উপসর্গ নিয়ে পুরুলিয়ার গ্রামের বাড়ীতে আসেন। সুস্থ হয়ে বদ্যনাথ রায় তার কর্মস্থলে চলে যান। কিছু দিন পর থেকে বিমল রায়ের মধ্যে জ্বর, কাশি, শ্বাসকষ্ট দেখা দেয়। জ্বর, শ্বাসকষ্ট, কাশি এসকল করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে তিনি মারা যান।

কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, মৃত বিমল রায়ের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নিরাপত্তার মধ্য দিয়ে সৎকারের ব্যবস্থা করা হচ্ছে।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে নড়াইলের তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ২জন সদস্যসহ ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত ১৬ জন হাইওয়ে পুলিশ সদস্য সহ ৮ জন ডাক্তার, সর্বমোট ৮১ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে নড়াইলের হাইওয়ে পুলিশের দুই দুই সদস্যকে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে এবং অন্যদের নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। ইতিপূর্বে ওই পুলিশ ক্যাম্পের ১৪জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া করোনা আক্রান্ত অপর ৬ জন হলেন নড়াইল পৌরসভার আলাদাতপুরের রহিমা, বিছালী ইউনিয়নরে মধুরগাতি গ্রামের মুসলিমা এবং লোহাগড়া উপজেলার কামঠানা গ্রামের অমলেন্দু মজুমদার, সরকারপাড়ার তহমিনা, কুন্দশী গ্রামের আব্দুল হাসান ও নওয়াগ্রামের জান্নাতুল ইসলাম।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন