🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

রাজবাড়ীতে ইউএনও-স্বাস্থ্য কর্মকর্তাসহ আরও ৫৪ জন করোনা আক্রান্ত

corona
❏ শনিবার, জুন ২০, ২০২০ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজবাড়ীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০৬ জনে। রোববার বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সর্বশেষ প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী মোট ২০৬ জন করোনা আক্রান্ত। এর মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৮ জন, কালুখালী উপজেলার ৩ জন চিকিৎসক এবং ৭ জন স্বাস্থ্যকর্মীসহ মোট ১৩ জন, বালিয়াকান্দি উপজেলায় ২ জন চিকিৎসক এবং উপজেলা নির্বাহী অফিসারসহ মোট ১৫ জন, গোয়ালন্দ উপজেলায় ৩ জন আর পাংশা উপজেলায় ২ জন আক্রান্ত রয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ২৪০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৮ হাজার ৭৭৫ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যুর মধ্য দিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪২৫ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৪৮ জন করোনা রোগী। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৭৮৯টি। পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৩১টি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন