🕓 সংবাদ শিরোনাম

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপালনৌকা প্রতীকে সীল মারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

চীনের ভ্যাকসিন এলে বাংলাদেশে পাঠানোর অনুরোধ

sas
❏ শনিবার, জুন ২০, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ চীন করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কার করতে সক্ষম হলে অগ্রাধিকার ভিত্তিতে বাংলাদেশে পাঠানোর অনুরোধ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। শনিবার ঢাকায় চীনের রাষ্ট্রদূত ঝাং জুয়োর সঙ্গে করোনা নিয়ে দ্বিপক্ষীয় আলোচনাকালে তিনি এ অনুরোধ জানান।

শনিবার (২০ জুন) বিকেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে সকালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে চীনের রাষ্ট্রদূত ঝাং জুয়ো করোনা ভাইরাস নিয়ে আলোচনায় বসেন।

এরপর বিকেল পৌনে ৪টায় রাজধানীর বারিধারার নিজ বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়নুল হক সিকদার উইমেন মেডিক্যাল কলেজ, গুলশান শাখাকে করোনা হাসপাতাল হিসেবে উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, দেশের করোনা মোকাবেলায় সরকারি হাসপাতালের পাশাপাশি বেসরকারি হাসপাতালগুলোও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন