দিনাজপুর সীমান্তে মিলল যুবকের মরদেহ, শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন


❏ সোমবার, জুন ২২, ২০২০ দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- দিনাজপুরের দক্ষিণ কোতোয়ালীর সুন্দরা সীমান্ত এলাকার থেকে আজ সোমবার এক যুবকের লাশ উদ্ধার করেছে বিজিবি।

উদ্ধার হওয়া ব্যক্তি’র নাম মো.আনোয়ারুল ইসলাম। তিনি সদর উপজেলার ৯ নং আস্করপুর ইউপির স্বরস্বস্তিপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের একমাত্র ছেলে। মৃত আনোয়ারুলের স্ত্রী ও ৬ বছরের একটি মেয়ে রয়েছে।

স্থানীয় আস্করপুর ইউপির চেয়ারম্যান মো.জিয়াউর রহমান জিয়া সময়ের কণ্ঠস্বরকে বলেন, আজ সোমবার সকালে এলাকায় লোকজন মাছ ধরতে গিয়ে আনোয়ারুলের লাশ সুন্দরা সীমান্তের ৩১৮/৪ এস পিলারের কাছে দেখতে পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’কে খবর দেয়। লাশের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। বিজিবি লাশটি সকাল ১০টায় উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

বিজিবি লাশটি পুলিশের কাছে হস্তান্তর করেছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.মোজাফফর হোসেন।

তিনি জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সম্ভবত কেউ তাকে হত্যা করে লাশ সীমান্তে ফেলে রেখেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন