মির্জাপুরে সাংবাদিক দম্পতিসহ আরও ১১ জন করোনা সংক্রমিত

৩:৪৩ অপরাহ্ণ | সোমবার, জুন ২২, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে করোনা ভাইরাসে সাংবাদিক দম্পতি, নানা-নাতি, ইউপি সদস্যসহ নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৪ জন।

সোমবার (২২ জুন) নতুন আক্রান্তদের মধ্যে এক সাংবাদিক দম্পতি ও সম্প্রতি ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সামছুল আলমের স্ত্রী ও তার মেয়ের জামাই রয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

স্বাস্থ্য বিভাগ সুত্র মতে, গত শনিবার (১৩ই জুন) ৫ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর আইপিএইচ ল্যাবে পাঠানো হয় সেখান থেকে ৪ জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ দেখা দেয় এবং গত সোমবার (১৫ই জুন) ৫২ জনের নমুনা সংগ্রহ করা হলেও ৩৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। সোমবার প্রাপ্ত ফলাফলে ৭ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। এতে মোট শনাক্ত হয় ১১ জন।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার পৌরসভা এলাকার পোষ্টকামুরী গ্রামের করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সামছুল আলমের স্ত্রী (৫০) ও তার মেয়ের জামাই (৩৫), একই গ্রামের বাসিন্দা সাংবাদিক দম্পতি (৩৫-২৫), (৩০), গোড়াই ইউনিয়নের গোড়াই নাজিরপাড়া গ্রামের বাসিন্দা ও টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি (৭১) ও তার নাতি (১১), একই ইউনিয়নের বাসিন্দা ইউপি সদস্য (মেম্বার) (৪০), একই ইউনিয়নের সোহাগপুর গ্রামের বাসিন্দা নারী (২৩), মির্জাপুর বাজারের বাসিন্দা (৫০) ও ইউনিয়নপাড়ার বাসিন্দা (৬০)।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে।