• আজ মঙ্গলবার, ৬ আশ্বিন, ১৪২৮ ৷ ২১ সেপ্টেম্বর, ২০২১ ৷

মাশরাফির দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

mash
❏ সোমবার, জুন ২২, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ মাশরাফী করোনায় পজিটিভ হয়েছেন শনিবার। গেলো দুই দিন শরীরে জ্বর বাড়েনি। কিন্তু সোমবার (২২ জুন) সকাল থেকেই হঠাৎ করে বেড়েছে বুকে ব্যথা। ব্যথা বাড়ায় মাশরাফীকে হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার। ম্যাশের চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহ।

জানা গেছে, মাশরাফির সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বিসিবির মেডিকেল বিভাগ। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলে রেখেছেন, কোনো সমস্যা হলে যেন তাকে সাথে সাথে জানানো হয়। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজে খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুল্লাহর সঙ্গে কথা বলে ব্যবস্থাপত্র নেন। সেই ব্যবস্থাপত্র মাশরাফিকে পাঠানো হয়েছে।

সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, অবস্থার উন্নতি না হলে আজ সোমবার বিকালে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হবে এই কিংবদন্তি ক্রিকেটারকে। তবে সবাই আশাবাদী মাশরাফির অসম্ভব মানসিক জোরের কারণে।

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বড় বোন করোনায় আক্রান্ত হয়েছেন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। মাশরাফি অবশ্য তাদের সংস্পর্শে আসেননি। এমনকি দুই সপ্তাহ ধরে ঢাকায় আলাদাভাবে কোয়ারেন্টিনে ছিলেন তিনি।

করোনায় আক্রান্ত মাশরাফির খবর প্রকাশ হওয়ার পরই স্তম্ভিত হয়ে পড়ে ক্রীড়াপ্রেমীরা। সবাই দোয়া করছেন মাশরাফি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন :
rofiki n34 হেফাজত নেতা রিজওয়ান রফিকী গ্রেফতার

❏ শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

pori n234n2 আদালতে হাজিরা দিলেন পরীমণি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

pori n34n হাজিরা দিতে আদালতে পরীমনি

❏ বুধবার, সেপ্টেম্বর ১৫, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন