সংবাদ শিরোনাম
  • আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা জয় করে এবার প্লাজমা দিতে চান সিএমপি কমিশনার

৭:৪৭ অপরাহ্ণ | সোমবার, জুন ২২, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে করোনা থেকে মুক্ত হয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। এবার তিনি করোনা রোগীদের সুস্থ করতে নিজেই প্লাজমা দিতে আগ্রহ প্রকাশ করেছেন।

সোমবার বিষয়টি নিজেই সাংবাদিকদের জানান সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

তিনি বলেন, ‘নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি সুস্থ হয়ে উঠেছি। তবে চিকিৎসকদের পরামর্শে আরও কিছুদিন আইসোলেশনে থাকবো।’

এর আগে গত ৮ জুন নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হন সিএমপি কমিশনার।

জানা গেছে, গত ৫ জুন সামান্য জ্বর আসার পরই বাসায় আইসোলেশনে যান সিএমপি কমিশনার। নমুনা পরীক্ষায় ৮জুন রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার প্রস্তাব দেয়া হলেও তিনি চট্টগ্রামে থেকে চিকিৎসা নেয়ার পক্ষে মত দেন। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ গ্রহণ করেন তিনি।

কমিশনার মাহবুবর রহমান জানান, করোনা আক্রান্ত হলেও তার শরীরে জ্বর ছাড়া তেমন কোনো উপসর্গ ছিল না। তাই বাসায় থেকে তিনি চিকিৎসা নেন। ১৪ দিন পর দ্বিতীয় নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে।

তিনি বলেন, ‘নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ মেনে চলে সুস্থ হয়েছি। আমার রক্তের গ্রুপ বি পজিটিভ। আমি করোনা আক্রান্ত রোগীকে প্লাজমা দিতে চাই।’