আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিন করোনায় আক্রান্ত

amin
❏ সোমবার, জুন ২২, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন। সর্দি ও গলাব্যথা উপসর্গ থাকায় তিনি নমুনা পরীক্ষা করেন। সোমবার (২২ জুন) দুপুরে জানতে পারেন তিনি করোনা পজিটিভ।

আমিনুল ইসলাম নিজেই এই তথ্য নিশ্চিত করে বলেন, আমি করোনার নমুনা দিয়েছিলাম, আজকে দুপুরে জানানো হয়েছে আমার পজিটিভ। আমি সুস্থ আছি, ভালো আছি। আমার তেমন কোনো উপসর্গ নেই। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

আওয়ামী লীগের এই নেতা জানান, স্ত্রী ও দুই সন্তানের নমুনা আজকে সংগ্রহ করা হয়েছে। দুইদিন পরে রেজাল্ট দেয়া হবে।

বাংলাদেশে গত ৮ মার্চ প্রথম করোনা ভাইরাসের রোগী শনাক্ত হলেও প্রথম মৃত্যুর খবর আসে ১৮ মার্চ। এ পর্যন্ত দেশে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৫ হাজার ৭৮৬ জন। এছাড়া মোট মৃতের সংখ্যা ১ হাজার ৫০২।

এ পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপদেষ্টা পরিষদের সদস্য হাজি মকবুল হোসেন ও কার্যনির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের প্রথমে করোনা শনাক্ত হলেও পরে নেগেটিভ রিপোর্ট আসে।

উপদেষ্টা পরিষদের আরেক সদস্য খন্দকার মোশাররফ হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও এখন সুস্থ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন