🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৪ আশ্বিন, ১৪২৮ ৷ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঝিনাইদহে জোড়া খুনের ঘটনায় ৬ আসামি গ্রেফতার

murd
❏ সোমবার, জুন ২২, ২০২০ খুলনা

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা) ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে সদর উপজেলা হরিশংকরপুর গ্রামে ডাবল মার্ডারের এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যার পর থেকে এ সব আসামী বিভিন্ন জেলায় পালিয়ে ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন হরিশংকরপুর গ্রামের আব্দুল মালেক মিয়া ছেলে লতা মিয়া (৬৩), কাজী আবুল হোসেনের ছেলে আব্দুল খালেক (৬১), কাজী মোসলেম উদ্দিন (৬৪) মৃত তোজাম শেখের ছেলে তোরাপ শেখ (৪৫) মৃত আফিল উদ্দীনের ছেলে আজমত শেখ (৬৫) ও আতিয়ার রহমানের ছেলে জুয়েল রানা (২৭)।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্শ্ববর্তী জেলা মাগুরা, কুষ্টিয়া ও শৈলকুপায় অভিযান চালিয়ে পলাতক ৬ আসামীকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, আওয়ামী লীগের দুই গ্রুপের এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর অংশ হিসেবে গত ৪ জুন হরিশংরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদের সমর্থক আলাপ শেখ ও নুর ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করে বর্তমান চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাসুমের সমর্থকরা।

ঘটনার দিন আলাপ শেখকে ঝিনাইদহ সদর হাসপাতালে আনার পরমারা যান। আর আহত নুর ইসলামকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ৭ জুন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন