পাবনায় নতুন করে ৪৩ জনের করোনা শনাক্ত

corona
❏ মঙ্গলবার, জুন ২৩, ২০২০ রাজশাহী

পাবনা প্রতিনিধি: পাবনায় সোমবার (২২ জুন) নতুন আরো ৪৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাব থেকে এই তথ্য পাওয়া গেছে। নতুন আক্রান্ত ৪৩ জনের মধ্যে ৪০ জন পাবনা সদর উপজেলার ও বাকি ৩ জন চাটমোহর উপজেলার। এই নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত হলো ৩১৪ জন।

জেলায় করোনা আক্রান্তের সংখ্যায় শীর্ষে পাবনা সদরের অবস্থান। এখানে আক্রান্ত ১৯৭ জন। দ্বিতীয় অবস্থানে সুজানগর উপজেলায় আক্রান্ত ৩৬ জন। এছাড়া ঈশ্বরদীতে ১৮, জন, আটঘরিয়ায় ১৩ জন, ভাঙ্গুড়ায় ১৪ জন, চাটমোহরে ১০ জন, সাঁথিয়ায় ১৯ জন, ফরিদপুরে ৪ এবং বেড়ায় ১ জন করোনা শনাক্ত হয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, রাজশাহী ল্যাবে গত ২৪ ঘন্টায় ১৮৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪৩ জন পাবনার ও ১১ জন রাজশাহীর পজিটিভ রুগী শনাক্ত হয়েছে।

পাবনার সিভিল আরো ডাক্তার মেহেদী ইকবাল জানান, আক্রান্ত সবাইকে আইসোলেশনে রাখা হয়েছে। হাসপাতালে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১১ জন। সবারই শারীরিক অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে এ পর্যন্ত ২৮ জন সুস্থ হয়েছেন।

এ পর্যন্ত পাবনায় করোনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় গত ১৬ এপ্রিল। এরপর ২২ জুন পর্যন্ত জেলায় ৩১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন