কারওয়ান বাজারে দিনে-দুপুরে ছিনতাইকারী সেই সোহেল গ্রেপ্তার

১২:৪৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২৩, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা এলাকায় মানুষের ব্যাগ কেটে চুরি ও টান দিয়ে যাত্রীদের মালামাল ছিনিয়ে নেওয়া সেই চোর ও ছিনতাইকারী সোহেলকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) রাতে তেঁজগাও থানা পুলিশের একটি দল ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তার সোহেলের ভাষ্যমতে, সে একজন মাদকসেবী। রাতের বেলা মাদক সেবন করে ফার্মগেট এবং কারওয়ান বাজার এলাকার ফুটওভার ব্রিজ ও রাস্তার পাশে ঘুমিয়ে থাকেন আর দিনের বেলা সুযোগ বুঝে মানুষের ব্যাগ কেটে মালামাল চুরি ও ছিনতাই করেন।

তার গ্রামের বাড়ি শরিয়তপুর। সে ঢাকা শহরে ভাসমান ব্যক্তি হিসেবে বসবাস করে আসছেন।

এর আগে গতকাল সন্ধ্যা সাতটার দিকে ‘দৈনিক প্রথম আলো’ পত্রিকায় ছিঁচকে চোর সোহেলের চুরি-ছিনতাইয়ের বিভিন্ন কলাকৌশল নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসা মাত্রই সোহেলকে ধরতে অভিযানে নামে পুলিশ। ওই প্রতিবেদন প্রকাশের সাড়ে তিন ঘণ্টা পেরুনোর আগেই পুলিশের অভিযানে সোহেল গ্রেপ্তার হয়।

এ ছাড়াও ফার্মগেট, কারওয়ান বাজার ও আশপাশের এলাকায় চুরি ও ছিনতাইয়ের সঙ্গে যুক্ত মাদকসেবী ও ভাসমান অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে এআইজি সোহেল রানা।