আদালতের ২৬ বিচারক ও ৯৭ কর্মকর্তা করোনায় আক্রান্ত

৫:২৭ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২৩, ২০২০ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- ভার্চুয়াল আদালতে কাজ করতে গিয়ে এ পর্যন্ত অধস্তন আদালতের ২৬ জন বিচারক এবং ৯৭ জন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশেষ কর্মকর্তা ও মুখপাত্র মো. সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার পর্যন্ত নিম্ন আদালতের ২৬ জন বিচারক ও ৭১ জন কর্মচারী, সুপ্রিম কোর্টের ২৬ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সুপ্রিম কোর্ট প্রশাসন জানায়, বাংলাদেশ সুপ্রিম কোর্ট হতে করোনা আক্রান্ত বিচারক এবং কর্মচারীদের চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট জেলার জেলা জজদের অনুরোধ করা হয়েছে। তাদের সঙ্গে বাংলাদেশ সুপ্রিম কোর্ট হতে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং বাংলাদেশের প্রধান বিচারপতিকে নিয়মিত অবহিত করা হচ্ছে।’

সুপ্রিম কোর্টের মুখপাত্র জানান, নওগাঁ জেলা জজ আদালতের অফিস সহকারী মহিউদ্দিন মোহন ও মাদারীপুর জজ আদালতের জারিকারক মো. কাউসার যথাক্রমে শুক্র ও বৃহস্পতিবার কোভিড -১৯ উপসর্গ নিয়ে মারা গেছেন।

এদিকে, দেশে নতুন করে আরও ৩৪১২ জনের শরীরে মহামারি করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন আরও ৪৩ জন।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা কোভিড-১৯ সংক্রান্ত নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন।