সংবাদ শিরোনাম
  • আজ ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এবার মাশরাফির ছোট ভাইয়ের করোনা শনাক্ত

৯:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২৩, ২০২০ আলোচিত বাংলাদেশ
mas

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দেশের সফলতম ক্রিকেট অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত হয়েছেন শনিবার। এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বড় বোন করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার করোনায় আক্রান্ত হলেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মোর্তজা। মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে নিজেই এ তথ্য জানান তিনি।

এর আগে মাশরাফি বলেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

এর আগে করোনাভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পর শুক্রবার (২০ জুন) দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাশরাফি। সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি পোস্ট দিয়ে দোয়া চান তিনি।

মাশরাফির করোনা সংক্রমণের খবর ছড়িয়ে পড়ার পরই দেশের মানুষ তার রোগমুক্তির জন্য দোয়া করছে। বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনার আয়োজন করছে তার শুভাকাঙ্ক্ষীরা। বিশেষ করে নড়াইলের মানুষ তার জন্য প্রার্থনারত। আজ বুধবার তার রোগমুক্তির জন্য বাদ আসর মসজিদে দোয়া মাহফিল ও সন্ধ্যায় মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেছে তরুণদের স্বেচ্ছাসেবী সংগঠন বঙ্গবন্ধু স্কোয়াড।

এনিয়ে বঙ্গবন্ধু স্কোয়াডের প্রধান সমন্বয়ক ও নড়াইল সদর উপজেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান জানান, যার অনুপ্রেরণায় করোনা সংক্রমণের শুরু থেকে বঙ্গবন্ধু স্কোয়াডের স্বেচ্ছাসেবীরা কাজ করে যাচ্ছে তার সুস্থতার জন্য আমাদের এই দোয়ার আয়োজন।

করোনা সংক্রমণের শুরু থেকে জেলার বিভিন্ন প্রবেশপথে পুলিশ বাহিনীর সদস্যদের সঙ্গে স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালন করেছে বঙ্গবন্ধু স্কোয়াড। এছাড়া ডক্টরস সেফটি চেম্বার চালু রাখা ও ডিসইনফেক্টর চেম্বার ব্যবহারে জনসাধারণকে উদ্বুদ্ধ করাসহ করোনাকালে স্বেচ্ছাসেবী হিসেবে জনসচেতনতামূলক ও সেবামূলক নানান কাজ করে আসছে সংগঠনটি।