• আজ সোমবার, ১২ আশ্বিন, ১৪২৮ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

সিলেটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ২০

nohot
❏ মঙ্গলবার, জুন ২৩, ২০২০ সিলেট

সিলেট প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের মনকুপা গ্রামে পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে মখলিছ মিয়া ও ওয়ারিস আলী নামের ২ জন নিহত এবং ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) মনকুপা গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা।

সূত্র জানায়, বিশ্বনাথ উপজেলার অলংকারী মনকুপা গ্রামের মখলিছ মিয়ার সাথে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছে তার অপর পক্ষের। সেই বিরোধ নিষ্পত্তি করার জন্য গ্রামবাসী একাধিকবার চেষ্টা করেন। কিন্তু সেই গ্রামে অলংকারী ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলের ঘনিষ্ঠ মানুষ থাকায় তিনি বিষয়টি দেখবো দেখছি বলে সময় অতিবাহিত করতে থাকেন।

সর্বশেষ কয়েকদিন পূর্বে বিষয়টি নিয়ে আলোচনায় বসেন চেয়ারম্যান রুহেল। কিন্তু তা সমাধান না করে চলে যান। এরপর মঙ্গলবার এ বিষয়ে দুই পক্ষের সংঘর্ষে মনুকুপা গ্রামের মখলিছ আলী (৭৫) ও ওয়ারিছ আলী (৬৫) নিহত হন এবং একজন আটক হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা আরো জানান, দুই পক্ষের বিরোধ চেয়ারম্যান চাইলে নিষ্পত্তি করতে পারতেন। কিন্তু তিনি তা করেননি।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন