নন্দীগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

৪:৫৭ অপরাহ্ণ | বুধবার, জুন ২৪, ২০২০ দেশের খবর, রাজশাহী

মনিরুজ্জামান মনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, বাইসাইকেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী এবং কৃষি কাজের জন্য পাওয়ার টিলার, দুস্থদের বাড়ি নির্মাণ ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (২৪ জুন) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও শারমিন আখতারের সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালাহ উদ্দিন আহম্মেদ।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ ও নন্দীগ্রাম পৌরসভার মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী বারেক, নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা, ইসবপুর আদিবাসী বহুমুখী উন্নয়ন সমবায় সমিতির সভাপতি রমানাথ, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ও সাংগঠনিক সম্পাদক সুমন্ত কুমার উপস্থিত ছিলেন।

পরে ১৫৮ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদে মাঝে শিক্ষা উপকরণ, বাইসাইকেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও কৃষি কাজের জন্য পাওয়ার টিলার ও চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।