এবার সাংসদ এনামুল হক করোনায় আক্রান্ত

৬:৫৩ অপরাহ্ণ | বুধবার, জুন ২৪, ২০২০ ফিচার

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- এবার প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ও এনা প্রপার্টিজ এর মালিক ইঞ্জিনিয়ার এনামুল হক।

আজ বুধবার (২৪ জুন) তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয় বলে তিনি গণমাধ্যমকে নিশ্চিত করেন। এনামুল হক বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন।

করোনাভাইরাসে এ পর্যন্ত ১৫ জন মন্ত্রী-এমপি আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুজন মারা গেছেন। অন্যদিকে গত শনিবার নতুন আক্রান্ত হয়েছেন বিশ্বখ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এমপি। এছাড়াও অনেক সাবেক এমপি-মন্ত্রী ও তাদের পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত।

আক্রান্তদের মধ্যে অন্যরা হলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সস্ত্রীক (বর্তমানে সুস্থ), বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (বর্তমানে সুস্থ) ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

এদের মধ্যে শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মারা গেছেন। তিনি টেকনোক্র্যাট কোটায় মন্ত্রী ছিলেন। এছাড়া সাবেক মন্ত্রী এবং সিরাজগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম করোনা আক্রান্তের পর ব্রেন স্ট্রোক করে মারা যান।