ঝিনাইদহে জোড়া মার্ডারের ঘটনায় আরও ৪ আসামি গ্রেফতার

১০:২৫ অপরাহ্ণ | বুধবার, জুন ২৪, ২০২০ খুলনা
jhi

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা) ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিশংকরপুরে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই নেতা আলাপ শেখ ও নুর ইসলাম হত্যা মামলায় আরও ৪ জন অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো হুদা বাকড়ী গ্রামের রফিকুল ইসলাম কাজল এর ছেলে রেজওয়ানুল ইসলাম বাপ্পী (৩০), কোদালিয়া গ্রামের মধু মুন্সির ছেলে আনিসুর রহমান সোহেল (৩৩), সুতলীয়া গ্রামের মৃত সায়েদ আলী মিয়ার ছেলে মোহাম্মদ আলী মিয়া (৫৮), একই গ্রামের আব্দুস সাত্তার এর ছেলে আরিফুর রহমান আরিফ (৩০)।

মঙ্গলবার (২৩ জুন) বিকালে সদর থানা পুলিশ মাগুরা শহরের রামনগর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। এ মামলায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঝিনাইদহের হরিশংকরপুরে আধিপত্য নিয়ে চলতি মাসের চার তারিখে স্থানীয় আওয়ামী লীগের বর্তমান ইউপি চেয়ারম্যান মাসুম গ্রুপের অতর্কিত হামলায় সাবেক চেয়ারম্যান ফারুকুজ্জামান ফরিদ গ্রুপের স্থানীয় দুই আওয়ামী লীগ নেতা আলাপ শেখ নিহত হয়। তার দুদিন পরে চিকিৎসাধীন অবস্থায় নুর ইসলামও নিহত হয়।

এ ঘটনায় নিহত আলাপ শেখের ভাই গোলাপ শেখ বাদি হয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান মাসুম বিল্লাহসহ ২৫ জনকে আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় হত্যার দুদিন পরে গ্রাম্য অস্ত্র-শস্ত্রসহ ৬জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

বাকি এজাহার নামীয় আসামীদের মধ্যে সোমবার বিকালে মাগুরা ও কুষ্টিয়া জেলা শহর থেকে অভিযান চালিয়ে সোমবার (২২ জুন) ৬জন এবং মঙ্গলবার (২৩ জুন) বিকালে মাগুরা জেলা শহরের রামনগর এলাকায় অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

এ দুটি হত্যা মামলায় এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।