🕓 সংবাদ শিরোনাম

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপালনৌকা প্রতীকে সীল মারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত

kota
❏ বুধবার, জুন ২৪, ২০২০ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগেরর সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে তার নিজ বাস ভবনে আইসোলেশনে আছেন। বুধবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্র সুত্রে এ তথ্য পাওয়া গেছে। আয়নাল হোসেন শেখ তার সুস্থতার জন্য দলীয় নেতা কর্মীসহ কোটালীপাড়াবাসীর কাছে দোয়া চেয়েছেন।

দলীয় সুত্রে জানাগেছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরে কোটালীপাড়ার নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ে। আয়নাল হোসেন শেখ কর্মহীন হয়েপড়া এসব মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দেয়। এছাড়াও কোটালীপাড়ার বিভিন্ন স্থানে জীবণুনাশক স্প্রে করা, জনগনের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ নানা ধরণের সচেতনতামুলক কাজ করেন।

অপরদিকে দলীয় নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী উপজেলার প্রতিটি ইউনিয়নে গিয়ে বিতরণ করেন। গত কয়েকদিন ধরে আয়নাল হোসেন শেখ শরীরে সামান্য জ্বর অনুভাব করলে গত মঙ্গলবার তার নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। বুধরার সন্ধ্যায় তার করোনা পরীক্ষার রির্পোট পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য আয়নাল হোসেন শেখের করোনা রিপোর্ট পজিটিভের কথা নিশ্চিত করে বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বর্তমানে তার নিজ বাস ভবনে আইসোলেশনে আছেন। এছাড়াও তিনি শারীরিক ভাবে সুস্থ আছেন।

কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম বাদল বলেন, করোনার শুরু থেকেই আয়নাল হোসেন শেখ বিরামহীন ভাবে জনগণের জন্য কাজ করেছেন। আমরা এই ক্রান্তিকালের যোদ্ধার সুস্থতা কামনা করছি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন