• আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, প্রবাসী যুবক গ্রেফতার

৯:১৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০ অপরাধ, দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দে ১ম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় মনির হোসেন (২০) নামে এক মালয়েশিয়া প্রবাসী যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

স্কুলছাত্রীর মামা বাদি হয়ে বুধবার (২৪ জুন) রাতে কামারখন্দ থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত মনিরুল ইসলাম কামারখন্দ থানার জামতৈল গ্রামের আব্দুল হামিদ ড্রাইভারের ছেলে।

স্কুল ছাত্রীর মামা বলেন, আমার বোন গত দুমাস আগে মৃত্যুবরণ করেন। ভাগ্নি কামারখন্দে নানীর বাড়িতে থেকে পড়ালেখা করে। বুধবার বিকেলের দিকে বাড়ির পাশ্ববর্তী মালয়েশিয়া ফেরত মনির হোসেন আমার ভাগ্নিকে টাকার লোভ দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। ভাগ্নি বাড়ি ফিরে এসে ঘটনাটি আমাকে বলে। পরে আমি আমার ভাগ্নিকে সাথে নিয়ে কামারখন্দ থানায় যাই। ঘটনাটি পুলিশকে অবগত করি। পুলিশ মনির হোসেনকে গ্রেফতার করে।

কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান বলেন, স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।