সময়ের কন্ঠস্বরে সংবাদ প্রকাশের পর গ্রাহক হয়রানি বন্ধে নেসকোর কমিটি গঠন

১২:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরে সংবাদ প্রকাশের পর অভিযোগ নিস্পত্তি কমিটি গঠন করেছে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী লিমিটেড (নেসকো) কর্তৃপক্ষ।

বুধবার (২৪ জুন) বিকেলে নেসকো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর সহকারী প্রকৌশলী অংকন পাল ও উপ-সহকারী প্রকৌশলী মনির হোসেনকে নিয়ে কমিটি গঠন করেছেন নেসকো রংপুর অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ শাহাদৎ হোসেন সরকার।

রংপুর নগরীর শাপলা চত্ত্বরস্থ নেসকো বিক্রয় ও বিতরণ বিভাগ-১ কার্যালয়ে দোতলার একটি কক্ষে সকল গ্রাহকদের অভিযোগ গ্রহণ ও দ্রুত অভিযোগ নিস্পত্তি করতে ব্যবস্থা গ্রহণ করবে এই কমিটি।

রংপুর অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ শাহাদৎ হোসেন সরকার বলেন, করোনাকালে নেসকোর কোন গ্রাহক যেন হয়রানির শিকার না হয় সেজন্য আমরা চেষ্টা করে যাচ্ছি। গ্রাহকদের অভিযোগ দ্রুত নিস্পত্তি করতে একটি কমিটি গঠন করা হয়েছে।

“গ্রাহকদের দৃষ্টি আর্কষণের জন্য শাপলা চত্ত্বরস্থ অফিসে অভিযোগ নিস্পত্তি কক্ষের সামনে ব্যানার টাঙানো হয়েছে। আশাকরি বিদ্যুৎ বিল নিয়ে কোন সমস্যা আর থাকবে না। এরপরেও যদি গ্রাহকরা কোন ভোগান্তির শিকার হন, তবে আমার কার্যালয়ে এসে অভিযোগ দিলে আমি তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবো।”

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৩ জুন) ‘নেসকোর ভুতুড়ে বিলের চাপে দিশেহারা রংপুরের গ্রাহকরা’ শিরোনামে সময়ের কন্ঠস্বরে একটি সংবাদ প্রকাশিত হয়।