• আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

ঘাটাইলে দা দিয়ে কুপিয়ে দাদীকে হত্যা করলো নাতি


❏ শুক্রবার, জুন ২৬, ২০২০ ঢাকা, দেশের খবর

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের ঘাটাইলে দাদীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে নাতি। বৃহস্পতিবার (২৫মে) বিকালে উপজেলার শালিয়াবহ গ্রামে নির্মম ঘটনাটি ঘটে।

খুন হওয়া বৃদ্ধার নাম আছিরন (৭৫)। এ ঘটনায় অভিযুক্ত নাতীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, খুন হওয়া বৃদ্ধার বাড়ি উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ গ্রামে। তার তিন ছেলে । ঘাতক আবুল হোসেন বৃদ্ধার বড় ছেলে আঃ মজিদের সন্তান। বিকেল বেলা আছিরন রান্না ঘরে রান্না করছিল। এ সময় নাতি আবুল হোসেন কিছু বুঝে উঠার আগেই দাদীর মাথায় দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই বৃদ্ধা আছিরন (৭৫) মৃত্যু হয়।

পরে বাড়ির লোকজনের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে নাতি আবুল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরিবারের দাবী আবুল হোসেন মানসিক ভারসাম্যহীন।

রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদুল হক সরকার বলেন, গ্রামবাসীর দাবী ছেলেটি মানসিক ভারসাম্যহীন ও মাদকাসক্ত এবং সে চারটি বিয়ে করেছে। সকল স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে।

উপজেলার ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, নাতির দা এর কোপেই ঘটনাস্থলেই দাদীর মৃত্যু হয়েছে। ঘাতক আবুল হোসেনকে আটক করা হয়েছে। বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন