• আজ সোমবার, ১২ আশ্বিন, ১৪২৮ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

অবস্থার অবনতি, ফের আইসিইউতে সাহারা খাতুন


❏ শুক্রবার, জুন ২৬, ২০২০ Breaking News

রবিউল ইসলাম, সময়ের কণ্ঠস্বর- রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে আবার নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

নতুন করে শারীরিক জটিলতা দেখা দেয়ায় আজ শুক্রবার (২৫ জুন) সকালে তাকে ফের আইসিইউতে নেয়া হয় বলে জানিয়েছেন সাহারা খাতুনের ভাগ্নে ও ব্যক্তিগত সহকারী মুজিবর রহমান।

সময়ের কণ্ঠস্বরকে তিনি বলেন, শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় দুইদিন আগে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডসি ইউনিট) স্থানান্তর করা হয়েছিল। তবে আজ (শুক্রবার) সকালে অবস্থার অবনতি হলে সকাল ১১টায় তাকে পুনরায় আইসিইউতে নেয়া হয়েছে।

এসময় পরিবারের পক্ষ থেকে সাহারা খাতুনের সুস্থতার জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া কামনা করেন।

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর, অ্যালার্জির সমস্যাসহ বিভিন্ন জটিলতা নিয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার অবনতি হলে গত ১৯ জুন তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।

তবে এরপর অবস্থার কিছুটা উন্নতি ঘটায় উন্নত চিকিৎসার জন্য সাবেক এই মন্ত্রীকে সিঙ্গাপুরে নেওয়ার পরিকল্পনা করেছিল তার পরিবার ও চিকিৎসকরা। এরই মধ্য আজ ফের তাকে আইসিইউতে নেওয়া হলো।

২০০৮ সালের জাতীয় নির্বাচনে ঢাকা-১৮ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন সাহারা খাতুন। ওই নির্বাচনের পর আওয়ামী লীগ সরকার গঠন করলে তাকে স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। পরে সেখান থেকে সরিয়ে দেওয়া হয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব। এর পরের দুই জাতীয় সংসদ নির্বাচনেও তিনি একই এলাকা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন