• আজ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

এমপি ফেরদৌসী ইসলাম জেসী করোনায় আক্রান্ত

৯:৪৯ অপরাহ্ণ | শুক্রবার, জুন ২৬, ২০২০ জাতীয়
mpp

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‍্য ফেরদৌসী ইসলাম জেসী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে তার করোনা পজিটিভের ফলাফল আসে।

এ তথ্য নিশ্চিত করে তার ছোটভাই মেসবাহুল জাকের জানান, জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে গত বুধবার করোনার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে চিকিৎসকরা রিপোর্ট পজিটিভ বলে জানায়।

তিনি বর্তমানে সংসদ ভবনের ন্যাম ফ্ল্যাটে অবস্থান করে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার পরিবারের অন্যান্য সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা মেডিকেল সেন্টারে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এমপি ফেরদৌসী ইসলাম জেসী জানান, গত ২২ জুন সংসদ ভবনের মেডিক্যাল সেন্টারে ৯০ জন সংসদ সদস‍্যের নমুনা সংগ্রহ করে ল‍্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে তিনি জানতে পারেন, তার রিপোর্ট পজিটিভ এসেছে। তার পরিবারের অন‍্য সদস‍্যদেরও বৃহস্পতিবার নমুনা জমা দেওয়া হয়েছে বলে জানান তিনি।

২০১৯ সালে ১৮ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ থেকে সংরক্ষিত মহিলা আসনের এমপি হিসেবে নির্বাচিত হন ফেরদৌসী ইসলাম জেসী।

উল্লেখ্য, জেসীর আগে আরও ১৬ জন সংসদ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে তিনজন সরকারের মন্ত্রিসভার সদস্য। এছাড়া টেকনোক্র্যাট কোটার প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আর মোহাম্মদ নাসিম করোনা আক্রান্ত হলেও মৃত্যুর আগে করোনা নেগেটিভ রিপোর্ট আসে তার। আক্রান্ত ১৬ জন সংসদ সদস্যের মধ্যে বেশ কয়েকজন ইতোমধ্যে সুস্থ হয়েছেন।