🕓 সংবাদ শিরোনাম

সাতক্ষীরায় রাতের আঁধারে নৌকা প্রতীকে সিল: ভোট স্থগিতজীবনকে উপভোগ করতে কত টাকা প্রয়োজন: ওবায়দুল কাদেররাশিয়ায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অস্ত্রধারীর গুলি, নিহত ৮কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় নিহত ২, সরকারি গাড়ি ভাঙচুরযে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার: তথ্যমন্ত্রীসোনারগাঁয়ে অযত্ন অবহেলা ও সংস্কারের অভাবে নষ্ট হচ্ছে হোসেন শাহি মসজিদ২২ বছর পর কৃষক দলের নতুন কমিটি: সভাপতি তুহিন, সম্পাদক বাবুলকুতুবদিয়ায় ব্যালট ছিনতাইয়ের চেষ্টা: আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে আ.লীগ নেতা নিহতবিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হলেন ডা. প্রাণ গোপালনৌকা প্রতীকে সীল মারার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

  • আজ সোমবার, ৫ আশ্বিন, ১৪২৮ ৷ ২০ সেপ্টেম্বর, ২০২১ ৷

বানিয়াচঙ্গে যৌতুকের জন্য গৃহবধুকে পিটিয়ে হত্যা

hotta
❏ শুক্রবার, জুন ২৬, ২০২০ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে বানিয়াচঙ্গে যৌতুকের টাকার জন্য গৃহবধু মনোয়ারা বেগম (২৫) কে নির্মম ভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনার পর থেকেই ঘাতক স্বামী লিটন মিয়া পালাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আজমান মিয়া জানান, উপজেলার বলাকীপুর গ্রামের লিটন মিয়ার সাথে প্রায় ৩ বছর পুর্বে বিয়ে দেয়া হয় কুশিয়ারতলা গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে মনোয়ারা বেগমকে। বিয়ের পর তাদের কোল জুড়ে দুইটি সন্তান জন্মগ্রহন করে। সম্প্রতি তাদের মধ্যে যৌতুকের টাকার জন্য কলহের সৃষ্টি হয়। বেশ কয়েকবার তার স্বামী লিটন মিয়া মনোয়ারাকে টাকা আনতে মারধোর করে পিত্রালয়ে পাঠায়।

বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। এক পর্যায়ে লিটন মিয়া মনোয়ারাকে বেধরক মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কয়েক ঘন্টা চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। মৃত্যুর পর পরই ঘাতক স্বামী লিটন মিয়া আত্মগোপনে চলে যায়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন