আম ভর্তি ট্রাকে তিন’শ ফেন্সিডিলসহ গ্রেফতার তিন

১২:১৭ পূর্বাহ্ণ | শনিবার, জুন ২৭, ২০২০ অপরাধ
aam

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে রাবনা বাইপাস এলাকা থেকে আম ভর্তি একটি ট্রাকে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা। এ সময় তাদের ব্যবহৃত ট্রাক, মোবাইল ও টাকা জব্দ করা হয়েছে।

শুক্রবার টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম মোহাম্মদ তালাত প্রেস বিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার রানীসংকৈল থানার জয়ডাঙ্গী এলাকার মো. আমিরুলের ছেলে মো. রনি ইসলাম (২৫), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার রগুনাথপুর এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. মামুন (৩০) ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার ঘিদ্র গড়গাঁও এলাকার মৃত ছোট মোহাম্মদের ছেলে মো. আফসার আলী (২৫)

কমান্ডার মেজর আবু নাঈম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের রাবনা বাইপাস এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার মাধ্যমে উত্তরবঙ্গ থেকে ঢাকা যাওয়ার পথে একটি আম বোঝাই ট্রাক আটক করা হয়। এসময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে থাকা ৩’শ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Skip to toolbar