🕓 সংবাদ শিরোনাম

স্ত্রীর তালাকে স্বামীর ফাঁস দিয়ে আত্মহত্যাসংক্রমণ বাড়লে শিক্ষা প্রতিষ্ঠান আবার বন্ধ: শিক্ষামন্ত্রীশরীয়তপু‌রে বে‌পরোয়া কিশোর গ্যাং, হাত বাড়া‌লেই মিল‌ছে মাদক!বিএনপির কোনো পরিকল্পনা সার্থক হবে না: শাজাহান খানকর্ণফুলীতে ধান ক্ষেত থেকে রিক্সা চালকের লাশ উদ্ধারঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে চালু হবে ২০২৬ সালেমালয়েশিয়ায় গার্মেন্টস কারখানার বাংলাদেশী মালিকসহ ৪৫ জন রিমান্ডে নোয়াখালীর বেগমগঞ্জে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রম উদ্বোধনসংকুচিত হচ্ছে বনাঞ্চল: টেকনাফে ফের বন্য হাতির অস্বাভাবিক মৃত্যুদেশে বিনিয়োগ করুন: প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বিরামপুরে করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু

biram
❏ শনিবার, জুন ২৭, ২০২০ রংপুর

হিলি প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে দেলোয়ার হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ ওই ব্যক্তির শরীরের নমুনা সংগ্রহ করেছেন এবং স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী জানান, শরীরে জ্বর নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত তিন দিন আগে চিকিৎসা নিতে আসেন দেলোয়ার হোসেন নামের এক ব্যক্তি। ওই দিন সে চিকিৎসা না নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চলে যায়। আজ (২৬ জুন) শুক্রবার বিকেলে ওই ব্যক্তি নিজ বাড়িতে মারা যান। তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ ছিল।

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি বিরামপুর উপজেলার কসবাসাগরপুর গ্রামের মৃত দসিমুদ্দিনের ছেলে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন