• আজ সোমবার, ১২ আশ্বিন, ১৪২৮ ৷ ২৭ সেপ্টেম্বর, ২০২১ ৷

দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৫

corona
❏ শনিবার, জুন ২৭, ২০২০ রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ করোনায় আক্রান্ত হয়ে আজ শনিবার দিনাজপুর শহরের গোলকুঠিতে সারোয়ার হোসেন গুড্ডু’র মৃত্যু হয়েছে। অন্যদিকে করোনায় নতুন করে আক্রান্ত শনাক্ত হয়েছেন ১৫ জন। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৫৭৮ জন।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস জানান, করোনা আক্রান্ত হয়ে মৃত দিনাজপুর শহরের গোলকুঠি এলাকার সারোয়ার হোসেন গুড্ডু (৫২) এর নমুনা পরীক্ষার রিপোর্ট আজ পজেটিভ এসেছে। পরীক্ষার রিপোর্ট আসার আগেই গত বুধবার তিনি ৪/৫ দিন ধরে জ্বর-সর্দি-কাশি এবং গলাব্যাথায় ভুগছিলেন। ২৩ জুন তার করোনাব পরীক্ষার জন্য পিসি আর ল্যাবে নমুনা দেয়া হয়। তার করোনা পজেটিভ রিপোর্ট আজ আসে।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার আজ ১০৯ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর শহরে ৩ জন সহ সদরে ৪ জন, বিরামপুরে ৩ জন, নবাবগঞ্জে ৩ জন, পার্বতীপুরে ২ জন, চিরিরবন্দরে ২ জন এবং বিরলে একজন রয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৫৭৮ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের। আর করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৭ জনের। আজ ১১ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে ৩০৬ জন সুস্থ হয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন