🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ১১ আশ্বিন, ১৪২৮ ৷ ২৬ সেপ্টেম্বর, ২০২১ ৷

মির্জাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ট্রাক, প্রাণ গেল ৩ জনের


❏ রবিবার, জুন ২৮, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।  রবিবার (২৮ জুন) রাত ২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়া-ট ১১-২৩৩৯ ট্রাকটি মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চরপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা আইল্যান্ডের উপর দিয়ে উঠিয়ে দেয় ট্রাকটি। ট্রাকের ভেতর ভারী লোহার পাত ও তিনজন যাত্রী ছিল। দুর্ঘটনার সাথে সাথে লোহার পাতের চাপে তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায় পুলিশ। তবে সকাল ৮টা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশের ধারণা নিহতদের বাড়ি পাবনা জেলায় হতে পারে।

এ বিষয়ে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, ট্রাকের ভেতরে থাকা লোহার পাতের চাপে তিনজনের মৃত্যু হয়েছে। ট্রাকটি মহাসড়ক থেকে সরাতে সময় লাগতেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিহতদের উদ্ধার করে মরদেহ শনাক্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। আইনি প্রক্রিয়া শেষে তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন