• আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জাতিসংঘের গাড়িতে আপত্তিকর অবস্থায় নর-নারী, ভিডিও ভাইরাল

৯:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, জুন ২৮, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ব্যস্ত রাস্তায় জাতিসংঘের গাড়ির ভেতরেই যৌনতায় মেতে উঠলেন নারী-পুরুষ। আর সেই কাজ চলছে গাড়ির সামনের আসনে বসে থাকা চালকের উপস্থিতিতেই।

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। কয়েক সেকেন্ডের সেই ভিডিও নিয়ে তোলপাড় চলছে নেটদুনিয়া। এই ভিডিও নিয়ে হইচই শুরু হতেই তদন্তের সিদ্ধান্ত নিয়েছে জাতিসংঘ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, জাতিসংঘের স্টিকার লাগানো গাড়ির পেছনের আসনে রয়েছেন সংস্থাটির এক কর্মকর্তা। এক লাল পোশাক পরা নারী ওই কর্মকর্তার সঙ্গে ঘনিষ্ঠভাবে বসে রয়েছেন। বসার ভঙ্গি স্পষ্ট বলে দিচ্ছে তারা সংগমরত। পরিষ্কার ছবির ভিডিও ক্লিপিংয়ে উদ্দাম যৌনতার ছবি স্পষ্ট।

ভিডিওতে এটাও দেখা যাচ্ছে যে গাড়ির সামনের সিটে আরো এক ব্যক্তি বসে রয়েছেন। তবে ওই ভিডিওতে কারো মুখই স্পষ্টভাবে দেখা যাচ্ছে না। গাড়িটির স্টিকার ও নম্বর প্লেট দেখে নিশ্চিত বোঝা গেছে গাড়িটি জাতিসংঘের ট্রুস সুপারভিশান সংস্থার।

সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, ভিডিওটি ইসরায়েলের এক ব্যস্ত রাস্তার। এটাও দাবি করা হয়েছে যে, রাস্তার ধারের একটি বাড়ি থেকে ওই ভাইরাল হওয়া ভিডিওটি করা হয়েছে। গাড়িতে থাকা জাতিসংঘের ওই কর্মকর্তা এবং ওই নারী; নিজেদের সম্মতিতেই শারীরিক মিলনে লিপ্ত হয়েছিলেন নাকি অর্থের বিনিময়ে তা এখনো পরিষ্কার নয়।

ভিডিওটি ভাইরাল হয়ে যাওয়ার পরই জাতিসংঘ তড়িঘড়ি তদন্তের সিদ্ধান্ত জানায়। জাতিসংঘের একজন মুখপাত্র বলেন, ‘খুব দ্রুত ঘটনাটির তদন্ত শেষ করা হবে। ভিডিওতে দেখা ব্যক্তিকে আমরা প্রায় শনাক্ত করে ফেলেছি। ভিডিওতে যা দেখা গেছে তা নিয়ে আমরা মর্মাহত এবং খুব বিরক্ত।’

ঘটনাটিকে জঘন্য মন্তব্য করে ওই কর্মকর্তা বলেন, ‘এমন আচরণ জঘন্য। কোথায় ঘটেছে সে বিষয়ে আমরা জানতে পেরেছি।’