সংবাদ শিরোনাম
  • আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সড়কে চাঁদাবাজির সময় পুলিশের হাতেনাতে আটক ২

২:২৪ অপরাহ্ণ | রবিবার, জুন ২৮, ২০২০ খুলনা, দেশের খবর

মনিরুজ্জামান মনির, (শৈলকুপা) ঝিনাইদহ প্রতিনিধি- ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজার এলাকায় ট্রাক থামিয়ে চাঁদাবাজীর সময় দুই চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাদপুকুরিয়া গ্রামের মনু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও বাটিকাডাঙ্গা গ্রামের চান্দু মিয়ার ছেলে তারা মিয়া (৪৫)।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ খবর জানিয়েছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম।

জানা গেছে, ডাকবাংলা বাজার এলাকায় সড়কে ট্রাক থামিয়ে চাঁদাবাজি করা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম তিনি ডাকবাংলা পুলিশ ক্যাম্পের আইসি এসআই (নিরস্ত্র) মোঃ মোকলেচুর রহমানকে অভিযানের নির্দেশ দেন।

পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ডাকবাংলা ত্রিমোহনী বাগাট মিষ্টান্ন ভান্ডারের সামনে থেকে এসআই (নিরস্ত্র) মোঃ মোকলেচুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ট্রাকে চাঁদাবাজি করার সময় দুই চাঁদাবাজকে হাতে নাতে গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে ট্রাক ড্রাইভার রাতেই থানায় হাজির হয়ে দ্রুত আইনে মামলা দায়ের করেন ।

এর আগে সড়কে ট্রাক থামিয়ে চাঁদাবাজির অভিযোগে মহেশপুর থেকে ৪ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। সড়কে চাঁদাবাজি বন্ধে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর কঠোর ভুমিকাকে অভিনন্দন জানিয়েছেন সর্বস্তরের মানুষ ।